খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শুক্রবার, ১৮ই অক্টোবর ২০২৪

ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজ খেলতে ১২ ফেব্রুয়ারি ঢাকায় আসছে আফগানিস্তান

0

বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলতে ১৯ ফেব্রুয়ারি ঢাকায় আসার কথা ছিলো আফগানিস্তানের। তবে তার আগেই কন্ডিশনের সাথে খাপ খাইয়ে নিতে আগামী ১২ ফেব্রুয়ারিই ঢাকায় পা রাখবে আফগানরা।

বুধবার মিরপুরে সংবাদমাধ্যমকে বিসিবি প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বলেন, ‘আফগানিস্তান আমাদের অনুরোধ করেছে তারা একটা কন্ডিশনিং ক্যাম্প করতে চাচ্ছে। এই কন্ডিশনিং ক্যাম্পটা আমরা সিলেটে আয়োজনের পরিকল্পনা নিয়েছি। এই মুহূর্তে যে শিডিউল করা আছে তাতে আমরা আশা করছি আফগানিস্তান আগামী ১২ ফেব্রুয়ারির দিকে আসবে।’

এখনো সিরিজের সূচি প্রকাশিত না হলেও ১২ ফেব্রুয়ারি ঢাকায় পা রেখেই আফগানরা চলে যাবে সিলেট। সেখানেই জৈব সুরক্ষা বলয়ের মধ্যে হবে ক্যাম্প।

এদিকে ভেন্যু তালিকায়ও এসেছে পরিবর্তন। আফগানিস্তান দল সিলেটে কন্ডিশনিং ক্যাম্প করলেও সেখানে হবে না সিরিজের কোনো ম্যাচ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি হবে চট্টগ্রাম। টি-টোয়েন্টি সিরিজ হবে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy