খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৬শে অক্টোবর ২০২৪

কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে প্রথম হারের স্বাদ দিল মিনিস্টার ঢাকা

0

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) পরপর তিন ম্যাচ জিতে পয়েন্ট টেবিলে শীর্ষে কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে প্রথম হারের স্বাদ দিল মিনিস্টার ঢাকা। আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৮১ রান সংগ্রহ করে মাহমুদউল্লাহর ঢাকা। জবাবে ১৩১ রানেই গুটিয়ে যায় কুমিল্লা। ফলে ৫০ রানের বড় জয় নিয়ে চট্টগ্রাম পর্ব শেষ করলো মিনিস্টার ঢাকা।

চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে দলীয় ৭ রানেই ওপেনার মোহাম্মদ শেহজাদকে হারায় মিনিস্টার ঢাকা। লেগ বিফোরের ফাঁদে পড়ে মোস্তাফিজের বলে সাজ ঘরে ফিরেন এ ব্যাটার। এরপর দ্বিতীয় উইকেট জুটিতে ইমরান উজ্জামানের সাথে ৪৮ রানের জুটি গড়েন আগের ম্যাচের সেঞ্চুরিয়ান তামিম ইকবাল।

১৫ রান করে ইমরান বিদায় নিলে তৃতীয় উইকেট জুটিতে ব্যাট হাতে দুর্দান্ত খেলতে দলনেতা মাহমুদউল্লাহ রিয়াদ এবং ওপেনার তামিম ইকবাল। ব্যক্তিগত ৪৬ রান করে আউট হন তামিম। তামিমের পর ব্যাট হাতে আর কেউ বড় ইনিংস না খেলতে পারলেও শেষ পযর্ন্ত রিয়াদের ৪১ বলে ৭০ রানের ঝড়ো ইনিংসে নির্ধারিত ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৮১ রানে থামে মিনিস্টার ঢাকা।

জবাবে ব্যাট করতে নেমে আগের ম্যাচে ব্যাট হাতে জ্বলে উঠা লিটন, ডু প্লেসিস ফিরেন যথাক্রমে ০ ও ৮ রান করে। দলীয় ১২ রানে এই দুই টপ অর্ডারের বিদায়ের পর তৃতীয় উইকেট জুটিতে দলরে হাল ধরেন অধিনায়ক ইমরুল কায়েস ও মাহমুদুল হাসান জয়। দুইজনের ৭০ রানের জুটিতে জয়ের লক্ষ্যে এগোতে থাকে দলটি।

কিন্তু ২৮ রানে কায়েস এবং ৪১ রানে জয় আউট হলে দলের হাল আর ধরতে পারেননি কেউই। বাকি ব্যাটারদের আসা যাওয়ার মিছিলে ১৭.৩ বলেই অলআউট হয়ে ১৩১ রানে থামে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ঢাকার হয়ে একাই ৩ টি উইকেট শিকার করেন আন্দ্রে রাসেল।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy