খেলার মাঠে সবার আগে
Nsports-logo

সোমবার, ১৫ই এপ্রিল ২০২৪

উইন্ডিজ শিবিরে করোনার হানা

0

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে শনিবার পাকিস্তান সফরে গেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। ওইদিনই করাচি পৌঁছে  পিসিআর টেস্ট দেয় টিম উইন্ডিজ। এরপরই তিন ক্রিকেটার ও এক স্টাফের করোনা শনাক্ত হয়েছে।

করোনায় আক্রান্ত হয়েছেন ওয়েস্ট ইন্ডিজের বাঁহাতি পেসার শেলডন কটরেল, স্পিন অলরাউন্ডার রস্টন চেইজ, কাইল মেয়ার্স। এছাড়া টিম ম্যানেজমেন্টের একজন সদস্যও এ ভাইরাস আক্রান্ত হয়েছেন। চার জনেরই করোনাভাইরাসের টিকা নেওয়া আছে এবং তাদের মধ্যে বড় কোনো উপসর্গ নেই বলে জানিয়েছে উইন্ডিজ ম্যানেজমেন্ট।

চার জনকেই এখন ১০ দিন আইসোলেশনে থাকতে হবে। এরপর পিসিআর টেস্টে ‘নেগেটিভ’ আসা সাপেক্ষে দলের সঙ্গে যোগ দিতে পারবেন তারা। ১০ দিন হোটেল বন্দী থাকায় টি-টোয়েন্টি খেলতে পারবেন না তিন খেলোয়াড়।

উল্লেখ্য, পাকিস্তানে তিনটি করে টি-টোয়েন্টি ও একদিনের ম্যাচ খেলবে ওইন্ডিজরা। ১৩ ডিসেম্বর ১ম টি-টোয়েন্টি। পরের দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে ১৪ ও ১৬ ডিসেম্বর। তিনটি ওয়ানডে হবে ১৮, ২০ ও ২২ ডিসেম্বর। সব ম্যাচই হবে করাচির ন্যাশনাল স্টেডিয়ামে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy