খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২০শে জুলাই ২০২৪

চটেছেন লিটনের স্ত্রী!

0

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে এখন পর্যন্ত তিনটি ম্যাচের একটিতেও জয়ের নাগাল পায়নি টিম টাইগার্স। এসব নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে আলোচনা সমালোচনার ঝড়। কথার লড়াই চলছে সাবেক ক্রিকেটার, কোচ, বিসিবি কর্তাদের মধ্যে। এমনকি এই লড়াই এর রেশ গিয়ে পৌঁছেছে ক্রিকেটারদের পরিবারের মাঝেও।

তবে এর মধ্যে দেশের সোস্যাল মিডিয়া জুড়ে একটু বেশিই ট্রলের স্বীকার হচ্ছেন ওপেনার লিটন কুমার দাস। দীর্ঘদিনের ব্যাটিং ফিল্ডিং ব্যার্থতা আর মানতে পারছেন না সমর্থকরা। তাকে নিয়ে ব্যাঙ্গাত্মক মিমে ভরে গেছে ফেসবুক। এই রেশ দেখা গেছে ওয়েস্ট ইন্ডিজ এর বিপক্ষে ম্যাচের আগেও। ভক্তরা ত আছেনই সমালোচনায়, এমনি দেশের কয়েকটি ই-কমার্স প্রতিষ্ঠান ও গাঁ ভাসিয়েছেন এই স্রোতে। কয়েকটির ফেসবুক পেইজে ঘোষণা দিয়েছে, উইন্ডিজের বিপক্ষে লিটন দাসের রানের সমপরিমাণ শতকরা হারে ডিসকাউন্ট পাবে গ্রাহকরা।

বিষয়টি নিয়ে আর মাথা ঠান্ডা রাখতে পারেননি লিটন দাসের স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। তিনি তার ফেসবুক একাউন্টে সমালোচকদের মুখে বুলি ছুড়েছেন।

শুক্রবার রাতে ফেসবুকে সঞ্চিতা লিখেছেন, ‘ব্যাপারটা হলো, প্রতিবার কেউ ক্যাচ মিস করলে বা খারাপ স্কোর করলে এটা আসল সমস্যা নয়। কখনও কখনও সমস্যা শুধুমাত্র নির্দিষ্ট ব্যক্তি বা তার নামের সঙ্গে হয়! লোকেদের উপহাস করা বা মেম তৈরি করা দেখতে আমাদের জন্য তেমন কষ্টের নয়। কারণ আমরা ইতোমধ্যেই এটিতে অভ্যস্ত। কিন্তু যখন আমি দেখি যে, কিছু ব্যবসায়িক পেজ যারা তার (লিটন দাস) নাম ব্যবহার করে বা পরোক্ষভাবে তার খারাপ পারফরম্যান্সের জন্য প্রার্থনা করে তাদের ব্যবসা চালানোর চেষ্টা করছে। এটা দেখে আমি আমার ভাষা হারিয়ে ফেলেছি। কল্পনা করুন এতটা দুষ্ট এবং নিচু মনের মানুষ হয়! আপনি প্রার্থনা করছেন একজন খেলোয়াড় যেন আপনার ব্যবসায়িক কৌশলের জন্য ম্যাচে খারাপ স্কোর করুক! ছিঃ ছিঃ কি লজ্জার ব্যাপার এটা!!!’

বিশ্বকাপে লিটনের ইনিংসগুলো নিয়ে তুমুল সমালোচনা হয়েছে। এর মধ্যে শ্রীলংকার ম্যাচে লিটনের গুরুত্বপূর্ণ দুটি ক্যাচ মিস নিয়েই সবচেয়ে বেশি সমালোচনা হচ্ছে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy