খেলার মাঠে সবার আগে
Nsports-logo

বুধবার, ২৬শে জুন ২০২৪

সাকিবপত্নী শিশিরের স্ট্যাটাস ঘিরে তোলপাড়

0

টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বে স্কটল্যান্ডের কাছে হার, তারপর সুপার টুয়েলভে পরপর দুই ম্যাচে পরাজয়ে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলকে ঘিরে। ক্রিকেটারদের পারফরম্যান্স নিয়ে সমর্থকরা সমালোচনা তো করছেনই, এবার সে তালিকায় নাম লেখালেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

শিশির তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘আমরা ২০১৯ বিশ্বকাপ নিয়ে একটু কথা বলতে পারি। আমি অবাক হচ্ছি আমরা ভারত, পাকিস্তান, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের মতো বড় দলগুলোর বিপক্ষে কেন জিততে পারিনি যখন আমাদের গতির তারকারা এবং কথিত সেরা উদ্বোধনি জুটি ছিল! কী ভুল হয়েছিল ওই ম্যাচগুলোতে কৌতূহলী মন জানতে চায়? আমি যদি সেই ভুলগুলো নিয়ে আলোচনা করার জন্য তখন কিছু টকশো করতাম তাহলে আজ আমাদের এই ব্যর্থতা দেখতে হতো না।’

বলা যায় এখানে ২০১৯ বিশ্বকাপে দলের টপ অর্ডার ও বোলিং ইউনিটের দিকে আঙুল তুলেছেন শিশির। কোনো টুর্নামেন্ট চলাকালীন সময়ে সতীর্থদের দিকে আঙুল তুলে পোস্ট দেওয়া দলের কারো পক্ষে শোভনীয় নয়। ফলে এমন কিছু স্বাভাবিকভাবে নেননি সাধারণ ক্রিকেট সমর্থকরাও।

এরই মধ্যে বাংলাদেশের ২০১৯ বিশ্বকাপ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার ভাই মুরসালিন বিন মর্তুজা পাল্টা একটি পোস্ট দিয়ে বলেন, ‘আমি একটা বিষয় নিয়ে কথা বলার আগে আমাকে জানতে হবে যে, সেই বিষয় নিয়ে কথা বলার মত জ্ঞান আমার আছে কি না।

হাত ঠেলার অভ্যাস সবারই থাকে কিন্তু, নিজের জ্ঞানের পরিসীমা বুঝে কথা বলার অভ্যাস সবার থাকে না।’

বলাই বাহুল্য, স্ট্যাটাসপ শিশির ২০১৯ বিশ্বকাপে ‘স্পিডস্টার’ বলতে মাশরাফি বিন মর্তুজা-মোস্তাফিজুর রহমান আর ওপেনিংএ তামিম ইকবাল-সৌম্য সরকারের দিকে ইঙ্গিত করেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy