খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

মেসিতে পার পিএসজি

0

গতরাতে থ্রিলার এক লড়াই দেখল পার্ক দি প্রিন্সেস। চ্যাম্পিয়নস লিগে যেখানে পাঁচ গোলের ম্যাচে লাইপজিগকে পরাজিত করেছে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ঘরের মাঠে মঙ্গলবার রাতে ৩-২ গোলে জয় পেয়েছে ফরাসি জায়ান্টরা।

পিএসজির হয়ে জোড়া গোল করেছেন দলটির আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। অপর গোলটি এসেছে কিলিয়ান এমবাপ্পের পা থেকে।

ম্যাচের নয় মিনিটেই ফরাসি তারকা এমবাপ্পের গোলে লিড নেয় পিএসজি। তবে এই অগ্রগামিতা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। ২৮ মিনিটে জার্মান জায়ান্টদের সমতায় ফেরান আন্দ্রে সিলভা। প্রথমার্ধ শেষ হয় ১-১ সমতায়। কিন্তু এরপরই জমে ওঠে ম্যাচ।

বিরতি থেকে ফিরেই পিএসজির জালে বল জড়ান লাইপজিগ ফরওয়ার্ড মুকিলি। পিছিয়ে পড়া স্বাগতিকরা তখন পয়েন্ট হারানোর শঙ্কায়। সেটা হতে দিলেন না লিওনেল মেসি। ম্যাচের ৬৭ তম মিনিটে পিএসজিকে সমতায় ফেরান আর্জেন্টাইন অধিনায়ক।

এরপর ৭৪ মিনিটে পেনাল্টি থেকে পিএসজির পক্ষে জয়সূচক গোল করেন ছয়বারের বর্ষসেরা এই ফুটবলার। এই মৌসুমে ফ্রি ট্রান্সফারে পিএসজিতে যোগ দেওয়ার পর তিন গোল করলেন মেসি। শেষ পর্যন্ত ৩-২ এ লিড নিয়ে মাঠ ছাড়ে প্যারিসের দলটি। এই নিয়ে সবমিলিয়ে প্রতিযোগিতায় আর্জেন্টিাইন অধিনায়কের মোট গোল ১২৩টি।

তৃতীয় রাউন্ড শেষে দুই জয়ে সাত পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষস্থান ধরে রাখল পিএসজি। সমান ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে দুইয়ে উঠে এলো ম্যানচেস্টার সিটি।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy