খেলার মাঠে সবার আগে
Nsports-logo

রবিবার, ১৪ই জুলাই ২০২৪

আজ ভারতকে আতিথেয়তা দেবে জিম্বাবুয়ে

বিশ্বকাপ জয়ের রেষ না কাটতেই আজ জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামছে ভারত। সদ্য বিশ্বকাপ জেতা দেশটিতে চলছে আনন্দ উল্লাস।বিশ্বকাপ জেতা রোহিত-কোহলিরা দেশে ফিরলে তাদের দেখতে জনসমুদ্রের সৃষ্টি হয়।ছাদখোলা বাসে পুরো মুম্বাই শহর ঘুরানো হয় তাদের।সেখান থেকে মুম্বাইয়ের ওয়ানংখেড়েতে সংবর্ধনা দেওয়া হয় গোটা টিমকে।বিসিসিয়াইয়ের পক্ষ থেকে ১২৫ কোটি রুপির চেক দেওয়া হয় রোহিত কোহলিদেরকে।

 

তবে দেশ যখন একদিকে আনন্দ উল্লাসে মত্ত অন্যদিকে ভারয়ীয় দল তখন জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ খেলতে প্রস্তুতি নিচ্ছে।যদিও বিশ্বকাপ জয় করা স্কোয়াডের কোনো খেলোয়াড়ই নেই এই টিমে।বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় জিম্বাবুয়ের হারারেতে অনুষ্ঠিত হবে ম্যাচটি।
দীর্ঘদিন পর ঘরের মাঠে ভারতকে আতিথেয়তা দেবে জিম্বাবুয়ে।সর্বশেষ ২০২২ সালে টি-২০বিশ্বকাপে দেখা হয়েছিলো দুদলের।আর সে ম্যাচে সুরিয়া কুমারের তাণ্ডবে লন্ডভন্ড হয়ে গিয়েছিল সিকান্দার রাজারা।এইবার নতুন চ্যালেঞ্জ জিম্বাবুয়ের সামনে।জিম্বাবুয়ের সাথে খেলতে একেবারেই অনভিজ্ঞ দল পাঠিয়েছে বিসিসিআই।যদিও তাতে মোটেও স্বস্তির কারণ খুঁজে পাবে না সিকান্দার রাজারা। খুব বেশি প্রত্যাশা না থাকলেও ব্যাটে- বলে ভালো ক্রিকেট খেলতে চাই সিকান্দার রাজারা।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy