খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪

৩৩৯ রানে থামল বাংলাদেশ ‘এ’ দলের ইনিংস

0

চট্টগ্রামে বাংলাদেশ ‘এ’ দল ও হাই-পারফরম্যান্স ইউনিটের মধ্যকার ম্যাচে দ্বিতীয় দিনে ৩৩৯ রানে থামলো বাংলাদেশ ‘এ’ দলের ইনিংস। নাজমুল হোসেন শান্তর ৯৬ ও ইরফান শুক্কুরের ৮৫ রানের ইনিংসে এর উপর ভর করে ৩৩৯ রানে থামে ‘এ’ দলের রানের চাকা।

প্রথম দিনে ২৬০ রানে ৫ উইকেট হারিয়ে দ্বিতীয় দিন ব্যাট করতে নামে বাংলাদেশ ‘এ’ দল। কিন্তু এ দিনে শুরু টা ভালো করতে পারেনি তারা। দিনের অল্প সময়ে ব্যাট করতেই সবকটি উইকেট হারিয়ে বসে বাংলাদেশ ‘এ’ দল।

দিনের শুরুতে স্কোর বোর্ডে কোন রান যোগ করার আগেই সুমন খানের বলে আকবর আলির হাতে ক্যাচ তুলে মাঠ ছাড়েন মুনিম শাহরিয়ার। এরপর দলের হয়ে এক প্রান্ত থেকে লড়াই করতে থাকেন ইরফান শুক্কুর। কিন্তু তাও বেশি দূর এগোতে পারলো না বাংলাদেশ ‘এ’ দল। দ্বিতীয় দিনে স্কোর বোর্ডে মাত্র ৭৯ রান যোগ করতেই সব কয়েকটি উইকেট হারিয়ে বসে মিঠুনের নেতৃত্বাধীন দলটি।

অন্যদিকে হাই-পারফরম্যান্স দলের হয়ে ২১.১ ওভার বল করে ৫৬ রান দিয়ে ৪ উইকেট তুলে নেন সুমন খান। এর পাশাপাশি হাসান মাহমুদুল এর ঝুলিতে পড়ে ২ টি উইকেট আর ১ টি করে উইকেট পেয়েছেন মুরাদ ও রেজাউল রহমান রাজা।

এরপর দিনের বাকি অংশে ‘এ’ দলের বিপক্ষে ব্যাট করতেই নেমে শুরুতেই ৩ উইকেট হারিয়ে বসে হাই-পারফরম্যান্স ইউনিট। দলীয় ২৯ রানে প্রথম উইকেট হারায় আকবর আলির দল। এরপর নাঈম হাসান এর জোড়া শিকারে পরিণত হয় মাহমুদুল হাসান ও শাহাদাত হোসেন। এরপর বৃষ্টির কারণে দ্বিতীয় দিনের বাকি খেলা সমাপ্তি ঘোষণা করা হয়।

সংক্ষিপ্ত স্কোর:
বাংলাদেশ ‘এ’ দল ১ম ইনিংসঃ ১৪১.১ ওভারে ৩৩৯/১০ (শান্ত ৯৬, ইরফান ৮৫, সাদমান ৫৮; সুমন খান ৪/৫৬, মাহমুদুল ২/৫৩)
হাই-পারফরম্যান্স ইউনিট ১ম ইনিংসঃ ২০ ওভারে ৪১/৩ ( তানজিদ ২১*; নাঈম হাসান ২/৫)

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy