খেলার মাঠে সবার আগে
Nsports-logo

বুধবার, ১৯শে জুন ২০২৪

যুক্তরাষ্ট্রের মেজর লিগে খেলবেন সাকিব

আইপিএল ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্সের মালিকপক্ষের দল লস অ্যাঞ্জেলেস। এছাড়া সিপিএলে ত্রিনবাগো নাইট রাইডার্সের পুরুষ ও নারী দল, আইএলটি-টোয়েন্টিতে আবু ধাবি নাইট রাইডার্স দলও তাদের।

আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলে দুই দফায় মোট আট মৌসুম ছিলেন সাকিব। ২০১২ ও ২০১৪ আসরে দলটির শিরোপা জয়ে উল্লেখযোগ্য অবদান রেখেছিলেন তিনি।

নাইট রাইডার্সের পক্ষ থেকে বিবৃতি দিয়ে সাকিবকে লস অ্যাঞ্জেলেসে নেওয়ার কথা জানানো হয়েছে। সেখানে এই অলরাউন্ডারকে দলে নিতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছে তারা।

“নাইট রাইডার্স পরিবারের সঙ্গে সাকিবের সম্পর্ক দীর্ঘ দিনের। ২০১২ এবং ২০১৪ সালে আমাদের দুটি শিরোপা জয়ের মৌসুমসহ বিভিন্ন পর্যায়ে কলকাতা নাইট রাইডার্সের প্রতিনিধিত্ব করেছেন তিনি। এই জুলাইয়ে এলএ নাইট রাইডার্সের হয়ে তাকে পার্পল অ্যান্ড গোল্ড জার্সিতে দেখার জন্য তর সইছে না।”

২০২৩ সালে এমএলসি-এর প্রথম আসরে তলানিতে ছিল লস অ্যাঞ্জেলেস। ওই দল থেকে সুনিল নারাইন, আন্দ্রে রাসেল, জেসন রয়, স্পেন্সার জনসন ও অ্যাডাম জ্যাম্পাকে ধরে রেখেছে তারা।

এমএলসি-এর আসছে আসরের প্লেয়ার ড্রাফট গত ২১ মার্চ অনুষ্ঠিত হয়। আগামী ১৬ জুন হবে অ্যাডিশনাল ড্রাফট। যেখানে থেকে দলগুলো তাদের স্কোয়াডের খালি জায়গাগুলো পূরণ করতে পারবে।

আগামী ৫ জুলাই শুরু হবে টুর্নামেন্টটি। লস অ্যাঞ্জেলেস নিজেদের প্রথম ম্যাচ খেলবে টেক্সাস সুপার কিংসের বিপক্ষে। আসরের ফাইনাল মাঠে গড়াবে ২৯ জুলাই।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy