খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২০শে জুলাই ২০২৪

পার্থ টেস্টের দ্বিতীয় দিন শেষেও চালকের আসনে অস্ট্রেলিয়া

পার্থ টেস্টের দ্বিতীয় দিন শেষেও বেশ শক্ত অবস্থানে আছে অস্ট্রেলিয়া। ডেভিড ওয়ার্নারের শতরানে অস্ট্রেলিয়ার গড়া ৪৮৭ রানের জবাবে প্রথম ইনিংসে ৫৩ ওভারে ২ উইকেটে ১৩২ রান করে দ্বিতীয় দিনের খেলা শেষ করেছে পাকিস্তান। অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসের চেয়ে তারা এখনও পিছিয়ে ৩৫৫ রান। হাতে যদিওgeox sito ufficiale
marella outlet online shop
saldi borse mandarina duck
marella monochrome
marella 365 saldi
benetton outlet online
harmont&blain
geox.it saldi
borse marella outlet
harmont & blaine outlet donna
harmont & blaine sito ufficiale
negozi geox piu vicino a me
marella saldi 2023
hexagon regal
saldi marella 2023
আট উইকেট আছে সফরকারী পাকিস্তানের।

ফলোঅন এড়াতে পাকিস্তানকে করতে হবে আরো ১৫৫ রান। ইমাম উল হক ৩৮ এবং খুররম শা্হজাদ ৭ রান নিয়ে ৩য় দিন আবার ব্যাটিংয়ে নামবেন। ৫ উইকেটে ৩৪৬ রান নিয়ে গতকাল খেলা শেষ করা অস্ট্রেলিয়া আজকে খেলতে নেমে স্কোরবোর্ডে আর ১৪১ রান যোগ করে প্রথম ইনিংসে অল আউট হয়ে যায়। এদিন তাদের হারানো পাঁচ উইকেটের চারটিই নিয়েছেন টেস্টে অভিষেক করা পাকিস্তানের পেসার আমের জামাল। আগের দিনের দুটিসহ অভিষেক ১১১ রানে ছয় উইকেট নিয়েছেন আমের জামাল। টেস্ট অভিষেকে কোনো পাকিস্তানি পেসারের ইনিংসে তৃতীয় সেরা বোলিং এটা। সবমিলিয়ে কোনো পাকিস্তানি বোলারের টেস্ট অভিষেকে এটা ষষ্ঠসেরা বোলিং।

অস্ট্রেলিয়ার ২য় দিনের ব্যাটিং ইনিংসে ওয়ার্নারের পর সেঞ্চুরির পথে হাঁটছিলেন মিচেল মার্শও। কিন্তু তিন অংকের ম্যাজিক স্কোর থেকে ১০ রান দূরে থাকতে পাকিস্তানের আরেক অভিষিক্ত বোলার খুররম শাহজাদের বলে সরাসরি বোল্ড হয়ে যান মিচেল মার্শ। ৮৩ রান খরচায় ২ উইকেট নিয়েছেন খুররম শাহজাদ।

অস্ট্রেলিয়ার করা বিশাল ৪৮৭ রানের জবাবে শুরু থেকে সাবধানী ব্যাটিং করতে থাকে পাকিস্তান। ৩৬.২ ওভারে ৭৪ রানের উদ্বোধনী জুটি গড়ে সফরকারীদের ভালো ভিতে দাঁড় করিয়ে দেন আব্দুল্লাহ শফিক এবং ইমাম উল হক। শফিককে (৪২ রান) ওয়ার্নানের ক্যাচি বানিয়ে জুটিটা ভাঙেন নাথান লায়ন। টেস্টে এটা অস্ট্রেলিয়ান এই স্পিনারের ৪৯৭ উইকেট। আর তিনটি শিকার করতে পারলেই ৫০০ উইকেট নেয়াদের অভিজাত ক্লাবে নাম লেখাবেন লায়ন। আব্দুল্লাহ শফিক ফেরার পর দ্বিতীয় উইকেটে শান মাসুদের সঙ্গে আরো ৪৯ রান যোগ করেন ইমাম। ৩০ রান করে মিচেল স্টার্কের শিকার হয়েছেন পাকিস্তানের নতুন অধিনায়ক শান মাসুদ।

সংক্ষিপ্ত স্কোর (দ্বিতীয় দিন শেষে):

অস্ট্রেলিয়া ১ম ইনিংস: (আগের দিন ৩৪৬/৫) ১১৩.২ ওভারে ৪৮৭ (মার্শ  ৯০, কেয়ারি ৩৪, স্টার্ক ১২, কামিন্স ৯, লায়ন ৫, হেইজেলউড ৪*; আফ্রিদি ২৭-৭-৯৬-১, শাহজাদ ২২-৫-৮৩-২, জামাল ২০.২-১-১১১-৬, ফাহিম ১৭-১-৯৩-১, সালমান ২৭-৩-৮৬-০)

পাকিস্তান ১ম ইনিংস: ৫৩ ওভারে ১৩২/২ (শফিক ৪২, ইমাম ৩৮*, মাসুদ ৩০, শাহজাদ ৭*; স্টার্ক ১২-২-২৪-১, হেইজেলউড ১৩-৩-২৮-০, কামিন্স ১০-৪-১২-০, লায়ন ১৩-২-৪০-১, মার্শ ৪-০-১২-০, হেড ১-০-৩-০)

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy