খেলার মাঠে সবার আগে
Nsports-logo

মঙ্গলবার, ২১শে মে ২০২৪

বান্ধবীকে নিয়ে রোনালদোকে থাকার অনুমতি দিলো সৌদি আরব

0

সৌদি আরবের ফুটবল ক্লাব আল নাসরে যোগ দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। সেই সুবাদে পর্তুগিজ এ তারকা পরিবারসহ মধ্যপ্রাচ্যের দেশটিতেই থাকবেন।

আল নাসরে যোগ দেয়ার পর রোনালদো ও তার বান্ধবী জার্জিনা রদ্রিগেস সন্তানদের নিয়ে সৌদিতে একসঙ্গেই থাকবেন। এক ছাদের নিচেই। যা দেশটির আইনের পরিপন্থি।

সৌদি আরবের নিয়ম অনুযায়ী বিয়ে না করে কোনো পুরুষ আর নারী এক ঘরে বাস করতে পারবেন না। স্পেন থেকে ইতালি, সেখান থেকে ইংল্যান্ড সব দেশেই একসঙ্গেই থেকেছেন এ দুইজন। দুজনের সন্তানসন্ততিও আছে।

সৌদি আরবে অবিবাহিত দম্পতিদের বসবাসে বাধা দেয়ার আইন থাকা সত্ত্বেও দেশটিতে রোনালদো ও তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ একসঙ্গেই থাকতে পারবেন।

স্পেনের সংবাদ সংস্থা ইএফইর দাবি, দেশটির আইনপ্রণেতারা বিষয়টিতে কিছুটা ছাড় দেবেন।

একজন আইনজীবী ইএফইকে বলেছেন, ‘যদিও রাজ্যের আইনে বিয়ে ছাড়া বসবাস নিষিদ্ধ। ইদানীং কর্তৃপক্ষ বিষয়টি নিয়ে এতটা জোরাজুরি করে না। আইনটি মূলত ব্যবহার করা হয় কোনো সমস্যা বা অপরাধের ক্ষেত্রে।’

৩৭ বছর বয়সী রোনালদো আগামী ২২ জানুয়ারি আল-ইত্তিফাকের বিপক্ষে প্রথমবারের মতো আল-নাসরের হয়ে খেলবেন বলে আশা করা হচ্ছে। এ ছাড়া একটি প্রীতি ম্যাচে লিওনেল মেসির ক্লাব পিএসজির বিপক্ষেও মাঠে নামতে পারেন তিনি।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy