খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

আইরিশদের হারিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে অস্ট্রেলিয়া

0

একটা সময় মনে হচ্ছিল ম্যাচটা জিতেই যাচ্ছিল আইরিশরা। তবে সব শঙ্কা উড়িয়ে জিতেই নিল অ্যারন ফিঞ্চের দল। যার ফলে সেমির লড়াইয়ে টিকে রইল অস্ট্রেলিয়া। অবশ্য ম্যাচে আয়ারল্যান্ডের সামনে কম কাঠখড় পোড়াতে হয়নি মাইটি অস্ট্রেলিয়ার।

গ্যাবায় আয়ারল্যান্ডকে ৪২ রানের বড় ব্যবধানে হারিয়ে ‘এ’ গ্রুপের পয়েন্ট তালিকার দুই নম্বরে উঠে এসেছে অস্ট্রেলিয়া। তাদের পয়েন্ট এখন ৫। সমান পয়েন্ট নিয়ে রানরেটে এগিয়ে থাকায় শীর্ষে নিউজিল্যান্ড। আইরিশরা এখন চারে।

এই ম্যাচে টস জিতে প্রথমে অসিদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছিল আইরিশরা। অধিনায়ক অ্যারন ফিঞ্চের হাফসেঞ্চুরিতে ভর করে ৫ উইকেটে ১৭৯ রানের বড় সংগ্রহ দাঁড় করায় অস্ট্রেলিয়া।
ফিঞ্চ ৪৪ বলে ৫ চার আর ৩ ছক্কায় খেলেন ৬৩ রানের ইনিংস। এ ছাড়া মিচেল মার্শ ২২ বলে ২৮ আর মার্কাস স্টয়নিস ২৫ বলে করেন ৩৫ রান।
জবাবে ২৫ রানে ৫ উইকেট হারিয়ে ম্যাচ থেকে ছিটকে পড়ে আয়ারল্যান্ড। এরপর লরকান টাকারের দৃঢ়তায লড়াই করেছে আইরিশরা। তবে টাকারের ৪৮ বলে ৯ চার আর ১ ছক্কায় ৭১ রানের ইনিংসটি দলকে জেতানোর জন্য যথেষ্ট ছিল না। শেষ পর্যন্ত আইরিশরা ৯ বল বাকি থাকতে অলআউট হয় ১৩৭ রানে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy