খেলার মাঠে সবার আগে
Nsports-logo

মঙ্গলবার, ২১শে মে ২০২৪

বিমানবন্দরে সাফজয়ী নারী ফুটবলারদের ব্যাগ থেকে টাকা চুরি

0

সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা নিয়ে দেশে ফেরা বাংলাদেশ নারী ফুটবল দলের একাধিক খেলোয়াড়ের ব্যাগ থেকে টাকা ও মূল্যবান জিনিসপত্র চুরির ঘটনা ঘটেছে। এ ছাড়া কয়েকজনের ব্যাগের তালা ভাঙা হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করার পর এ ঘটনা ঘটে।

এসময় জানা যায়, কৃষ্ণা রানী সরকারের লাগেজ থেকে আড়াই লাখ টাকা-ডলারসহ মূল্যবান জিনিসপত্র চুরি হয়। কৃষ্ণা রানী নিজেই গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

কৃষ্ণা রানী বলেন, যেহেতু দেশের আসার পর আমাদের জন্য বড় ধরনের আয়োজন ছিল। এ জন্য আমরা আমদের হ্যান্ডব্যাগটাও লাগেজের ভেতরে রেখেছিলাম। পরে যখন লাগেজ খুলি, তখন দেখি ভেতরের ছোট ব্যাগের চেইন খোলা। ব্যাগের ভেতরে আমার ৯০০ ডলার, শামসুন্নাহার সিনিয়রের ৪০০ ডলারসহ আরও অনেকের কিছু ডলার ছিল। বাংলাদেশি টাকায় যার মূল্য আড়াই লাখ টাকার মতো। সেগুলোর কিছুই নেই ব্যাগের ভেতর।

শুধু টাকা চুরি যায়নি। আরও কয়েকজন ফুটবলারের ব্যাগের তালা ভাঙা ছিল বলেও জানান তিনি।

জানা যায়, সংবর্ধনার কারণে নিজেদের ব্যাগগুলো বিমানমন্দর থেকে সংগ্রহ করতে পারেনি ফুটবলাররা। এসময় বাফুফের প্রতিনিধিরা তাদরে ব্যাগগুলো সংগ্রহ করে। পরে রাতে বাফুফের আবাসিক ক্যাম্পে নিজেদের ব্যাগগুলো তালা ভাঙা অবস্থায় পায় তারা।

উল্লেখ্য, নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারে মতো সাফ চ্যাম্পিয়নশিপ শিরোপা জিতে বাংলাদেশ নারী দল। বুধবার দুপুরে দেশে ফিরলে তাদেরকে বিমানবন্দরে সংবর্ধনা দিয়ে ছাদ খোলা বাসে করে বাফুফে ভবনে নিয়ে আসে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং বাফুফের কর্তারা।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy