খেলার মাঠে সবার আগে
Nsports-logo

মঙ্গলবার, ২১শে মে ২০২৪

বার্সেলোনা ছাড়ছেন দানি আলভেজ

0

বার্সেলোনা ছাড়ছেন ব্রাজিলিয়ান রাইট ব্যাক দানি আলভেজ। চলতি মৌসুমে তার চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর সোশ্যাল মিডিয়াতে আলভেস একটি বার্তা দিয়েছেন। সেখানেই তিনি জানিয়েছেন দীর্ঘ ৮ বছরের সম্পর্কের ইতি টানার সময় এসে গিয়েছে।

বুধবার ইনস্টাগ্রামে আবেগময় বার্তায় আলভেস নিশ্চিত করেন,বার্সেলোনায় তার পথচলা শেষ হয়ে যাচ্ছে।

ইনস্টাগ্রামে লেখা পোস্টে আলভেস লিখেছেন,‘প্রিয় বার্সা ভক্তরা,বিদায় বলার সময় এসেছে। ৮ বছরেরও বেশি সময় ধরে এই ক্লাবে আমি নিজেকে উজাড় করে দিয়েছি। তবে জীবনের সবকিছুর মতো বছরগুলো চলে যায় এবং চলার পথগুলো বদলে যায়। গল্পগুলো কিছু মুহূর্তের জন্য অন্য স্থানে লেখা হয়। এখানেও এমনটাই ঘটেছে।’

৩৯ বছরের আলভেস গত বছরের নভেম্বরে ফ্রি ট্রান্সফারে বার্সায় যোগ দিয়েছিলেন। প্রায় ছয় বছর পর কাতালান ক্লাবে ফিরে এসে লা লিগায় ১৪টি ম্যাচ খেলেছিলেন তিনি। তিনটি অ্যাসিস্টসহ একটি গোলও করেছিলেন দানি আলভেস।

২০২২-২৩ মৌসুম পর্যন্ত বার্সায় থাকার ইচ্ছার কথা জানিয়েছিলেন আলভেস। তবে গণমাধ্যমের প্রকাশিত খবর অনুযায়ী, বার্সেলোনা তাদের রক্ষণভাগকে শক্তিশালী করার জন্য সেসার আজপিলিকুয়েতাকে সই করতে আগ্রহী। সার্জিনো ডেস্টও বিবেচনায় রয়েছেন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy