খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ১৮ই মে ২০২৪

দুই ডলারে দেখা যাবে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ

0

আর মাত্র কয়েক ঘন্টা পরই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবে বাংলাদেশ। টেস্ট ছাড়াও আছে ওয়ানডে, টি-টোয়েন্টি। তবে আসন্ন এই সিরিজটি কোথায় দেখা যাবে তা নিয়ে এখনো কাটেনি জটিলতা। তবে আশার খবর; টাইগার ভক্তদের হতাশ করছে না আইসিসি।

বাংলাদেশ-উইন্ডিজের মধ্যকার এই সিরিজের সম্প্রচারের দায়িত্ব থাকছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড, সিডব্লিউআইয়ের কাছে। তবে তাদের সাথে বাংলাদেশী ব্রডকাস্টারদের সাথে সমঝোতায় আসতে না পারায় শঙ্কা কাটেনি।

আইসিসির নতুন উদ্যোগ ‘আইসিসি টিভি’ তে খেলা উপভোগ করতে পারবে সমর্থকরা। তার জন্য গুনতে হবে দুই ডলার বা ২০০ টাকার মত। এজন্য আইসিসির অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অ্যাকাউন্ট খুলতে হবে। চার্জ হিসেবে দুই ডলার পরিশোধ করতে হবে মাস্টার, ভিসা কিংবা আমেরিকান এক্সপ্রেস কার্ড দিয়ে।

অ্যান্টিগায় বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার প্রথম টেস্টটি শুরু হবে রাত ৮ টায়। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট আগামী ২৪ জুন। এরপর তিনটি করে টি-টোয়েন্টি এবং ওয়ানডে খেলবে দুই দল।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy