খেলার মাঠে সবার আগে
Nsports-logo

মঙ্গলবার, ২১শে মে ২০২৪

আজ ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি

0

চলতি বছরের নভেম্বরে শুরু হবে কাতার বিশ্বকাপের জমজমাট আসর। আসর গড়াতে আরো মাস পাঁচেক সময় থাকলেও এখন থেকে শুরু হয়েছে বিশ্বকাপের দামামা। সেই উপলক্ষে চলছে বিশ্বব্যাপী ট্রফি ট্যুর। ট্যুরের অংশ হিসেবে আজ বাংলাদেশে আসছে ফুটবল বিশ্বকাপের ৬.১ কেজি ওজনের স্বর্নের ট্রফিটি।

বুধবার (০৮ জুন) পাকিস্তান থেকে চাটার্ড ফ্লাইটে করে সকাল ১১টায় ট্রফি নিয়ে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন ফিফা কর্মকর্তারা, সাথে থাকবেন ফ্রান্সের হয়ে ১৯৯৮ বিশ্বকাপ জেতা ফুটবলার ক্রিস্টিয়ান কারেম্বু।

দুই দিনের সফরের প্রথম দিন প্রথম দিন বিকাল ৪টায় নেওয়া হবে রাষ্ট্রপতির বাসভবনে। সেখানে থেকে সন্ধ্যা ৭টায় গণভবনে প্রধানমন্ত্রীর কাছে। দ্বিতীয় দিন কোকা-কোলার আমন্ত্রিত অতিথিদের জন্য হোটেল র‍্যাডিসন ব্লুতে সকাল ১০টা থেকে দুপুর সাড়ে তিনটা পর্যন্ত ট্রফির সঙ্গে ছবি তোলার ব্যবস্থা থাকবে।

ক্যাম্পেইনে নিবন্ধন করা ব্যক্তিদের জন্য রয়েছে ট্রফি দেখতে কনসার্টের ব্যবস্থা। আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠেয় কোক স্টুডিও বাংলার কনসার্টে মঞ্চ মাতাবেন দেশের নামী দামি শিল্পীরা।

ট্রফিটির ঢাকা থেকে পরবর্তী গন্তব্য পূর্ব তিমুর।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy