খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শুক্রবার, ৩০শে সেপ্টেম্বর ২০২২

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় চ্যাম্পিয়নশিপের রেজিস্ট্রেশন শুরু

0

শুরু হতে যাচ্ছে পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ব্যপক জনপ্রিয় ক্রীড়া প্রতিযোগিতা বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ। ‘বঙ্গবন্ধুর সোনার দেশ, তারুণ্যের বাংলাদেশ’কে প্রতিপাদ্যকে সামনে রেখে তৃতীয় বারের মত অনুষ্ঠিত হতে যাওয়া এই প্রতিযোগিতার রেজিস্ট্রেশন ইতিমধ্যেই শুরু হয়েছে।

প্রতিযোগিতার আসন্ন আসর শুরুর পরিকল্পনা নিয়ে আয়োজক, বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও সংশ্লিষ্ট ফেডারেশনের প্রতিনিধিবৃন্দ, পৃষ্ঠপোষক ও পরিচালনাকারী এবং দেশের বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিদের উপস্থিতিতে মঙ্গলবার জাতীয় ক্রীড়া পরিষদ ভবনে অবস্থিত শহীদ শেখ কামাল মিলনায়তনে একটি মিডিয়া লঞ্চিং ইভেন্ট অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও ‘বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপ’- এর সাংগঠনিক কমিটির চেয়ারম্যান মো. জাহিদ আহসান রাসেল (এমপি)। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন।

বিগত বছরগুলোতে ১০টি ইভেন্ট থাকলেও এবার যুক্ত করা হয়েছে আরও দুটি ইভেন্ট। এছাড়া বিগত আসরের ন্যায় এবারও ফুটবল, ক্রিকেট, ভলিবল, বাস্কেটবল, হ্যান্ডবল, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, সাঁতার, সাইক্লিং, অ্যাথলেটিক্স, দাবা ও কাবাডি; মোট এই বারোটি ইভেন্টের সমন্বয়ে নারী ও পুরুষ উভয় বিভাগে প্রতিযোগিতা আয়োজিত হবে বলে আয়োজকেরা জানান।

মিডিয়া লঞ্চিং অনুষ্ঠানে প্রতিযোগিতার তৃতীয় আসরের প্রতিপাদ্য ছাড়াও থিম সং উপস্থাপন করা হয় এবং রেজিস্ট্রেশন উন্মুক্ত করা হয়। আগামী ৭ জুলাই ২০২২ তারিখ পর্যন্ত দেশের সকল নিবন্ধিত প্রাইভেট ও পাবলিক বিশ্ববিদ্যালয় প্রতিযোগিতার নির্ধারিত ওয়েবসাইটে (www.biusc.org) গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবে।

মতামত দিন

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy