খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪

আর্জেন্টিনাকে বিদায় বলছেন ডি মারিয়া!

0

ফিসফাস আগে থেকেই শোনা যাচ্ছিল।সম্প্রতি এক সাক্ষাৎকারের মাধ্যমে গুঞ্জন টা ঘনীভূত হলো আরও। সত্যি সত্যি আর্জেন্টিনাকে ‘গুড বাই’ বলছেন ডি মারিয়া। কাতার বিশ্বকাপের পরই আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরে যাচ্ছেন তিনি।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম দিয়ারিও ওলে’তে দেয়া এক সাক্ষাৎকারে মেসির দীর্ঘদিনের সতীর্থ আর বন্ধু ডি মারিয়া জানান,‘বিশ্বকাপের পরই আমার অবসরের সময় হয়ে যাবে। অনেক তরুণ ছেলেরা জাতীয় দলে জায়গা পাকাপোক্ত করছে, তারা উন্নতি করছে। আমি যখনই জাতীয় দলের ক্যাম্পে যাই, তখনই দেখি তারা পরিশ্রম করছে।’

তরুণদের নিয়ে তিনি আরও বলেন, ‘তারা জাতীয় দলে এবং ক্লাব পর্যায়ে দারুণ পারফর্ম করছে। তাদের এমন পারফরম্যান্স দেখার পরও আমার জাতীয় দলে খেলা চালিয়ে যাওয়াটা কিছুটা হয়তো স্বার্থপর মনে হতে পারে। আমি তো অনেক বছর ধরেই খেলেছি, যা চেয়েছিলাম তা অর্জন করতেও পেরেছি। বিশ্বকাপ আসন্ন, আমি সেখানে যেতে চাই। এরপর আমি নিশ্চিতভাবেই জাতীয় দল থেকে সরে যাব।

২০০৮ সালে প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে আর্জেন্টিনার জাতীয় দলে অভিষেক ডি মারিয়ার। আকাশী-সাদার জার্সি গায়ে মাঠে নেমেছেন ১২১ ম্যাচে, ২৪ টি আন্তর্জাতিক গোলও আছে তার নামের পাশে। আলবিসেলেস্তেদের হয়ে অংশ নিয়েছেন তিনটি বিশ্বকাপ ও ছয়টি কোপা আমেরিকার আসরে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy