খেলার মাঠে সবার আগে
Nsports-logo

বুধবার, ২৬শে জুন ২০২৪

বাবর আজমকে সতর্ক করল পিসিবি

0

বাবর আজমকে সতর্ক করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। লাহোরে পিসিবির হাইপারফরম্যান্স সেন্টারে ভাইকে অন্যায্য সুবিধা দিতে গিয়ে সমালোচনার মুখে পড়লেন এই পাক অধিনায়ক।

লাহোরের হাই পারফরম্যান্স সেন্টারে নিজের ভাই সাফির আজমকে অনুশীলন করার সুযোগ করে দিয়েছিলেন বাবর। যদিও পাকিস্তান ক্রিকেট বোর্ডের নিয়মানুযায়ী, হাইপারফরম্যান্স সেন্টারে জাতীয় দল, প্রথম শ্রেণী ও জুনিয়র ক্রিকেটাররা শুধু কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে সেখানে অনুশীলন করতে পারবেন এবং সেখানকার স্টাফদের সেবা নিতে পারবেন।

পিসিবির নির্দেশের তোয়াক্কা না করেই বাবর তার ছোট ভাই সাফির আজমকে নিয়ে যান হাই পারফরম্যান্স সেন্টারে। শুধু তাই নয়, সাফিরকে সেখানে নেট অনুশীলন করার সুযোগ করে দেন বাবর। এই ঘটনার ভিডিও ভাইরাল হওয়ার পর বাবর আজম এবং পিসিবি সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার শিকার হয়।

সাফির আজম প্রথম শ্রেণির ক্রিকেটার না হয়েও শুধু বাবরের ভাই হওয়ার কারণে এইচপিসিতে প্রবেশ করেছিলেন এবং অনুশীলন করেছেন। এ ঘটনায় পিসিবি সতর্ক করেছে পাকিস্তান অধিনায়ককে। দেশটির সাবেক ক্রিকেটার তানভীর আহমেদও কথা বলেছেন বিষয়টি নিয়ে।

এ বিষয়ে কথা বলতে গিয়ে পিসিবি কর্মকর্তা বলেন, ‘তিন-চার দিন আগে বাবর তার ভাইকে নিয়ে এখানে এসেছিলেন। পরে তার ভাইও এখানে নেট প্র্যাকটিস করেন। যা পরে আমাদের নজরে আসে। তিনি আমাদের জাতীয় দলের অধিনায়ক,তাই আমরা তাকে শান্তভাবে বুঝিয়ে বলছি এমনটা যেন আর না হয়। তিনিও বিবেক-বুদ্ধি সহকারে এটা মেনে নিয়েছেন।’

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy