খেলার মাঠে সবার আগে
Nsports-logo

রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪

আমিরাতের টি-টোয়েন্টি লিগেও দল কিনলেন শাহরুখ খান

0

খেলার দুনিয়ায় আবারো নতুন দল কিনলেন শাহরুখ খান। আইপিএলের কলকাতা নাইট রাইডার্সের পাশাপাশি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ সিপিএলেও রয়েছে শাহরুখ খানের দল, ত্রিনবাগো নাইট রাইডার্স। তবে এবার আইপিএল, সিপিএলের গণ্ডি ছাড়িয়ে আরও একটি ফ্রাঞ্চাইজি দল কিনলেন বলিউডের বাদশাহ শাহরুখ খান।

আগামী বছর থেকে শুরু হতে যাওয়া সংযুক্ত আরব আমিরাত টি-টোয়েন্টি ক্রিকেট লিগেও ফ্র্যাঞ্চাইজি কিনে নিয়েছেন কিং খান। এছাড়া, ছয় দলের এই টুর্নামেন্টে এরই মধ্যে পাঁচটি দল নিশ্চিত হয়ে গেছে। শাহরুখ ছাড়া ওই টুর্নামেন্টে দল কিনেছে আইপিএলের আরও দুটি ফ্র্যাঞ্চাইজি।

আবুধাবি ভিত্তিক শাহরুখ খানের দলটির নাম দেওয়া হয়েছে আবুধাবি নাইট রাইডার্স। নাইটদের কর্ণধার শাহরুখ খানের সঙ্গে চুক্তি হয়েছে ইউএই টি-টোয়েন্টি লিগের চেয়ারম্যান খালিদ আল জারুনি। বিবৃতে আমিরাত ক্রিকেট বোর্ড জানায়, ‘ইউএই এর টি-টোয়েন্টি লিগ এটা ঘোষণা করতে পেরে আনন্দিত যে, নাইট রাইডার্স গ্রুপ আবুধাবি ফ্র্যাঞ্চাইজির মালিকানা ও পরিচালনা করবে। সংযুক্ত আরব আমিরাতের মর্যাদাপূর্ণ এ টি-টোয়েন্টি লিগের একটি অবিচ্ছেদ্য অংশ হিসেবে থাকবে আবুধাবি নাইট রাইডার্স।’

চলতি বছরের শেষ দিকে ছয় দল নিয়ে ৩৪ ম্যাচের আমিরাত টি-টোয়েন্টি লিগের প্রথম আসর মাঠে গড়াবে। এর আগেই দল গঠনে মনোযোগ দেবে ফ্র্যাঞ্চাইজিগুলো।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy