খেলার মাঠে সবার আগে
Nsports-logo

সোমবার, ২২শে জুলাই ২০২৪

পিএসজিতেই থাকছেন এমবাপ্পে: পচেত্তিনো

0

ফুটবল জগতটা যেন গুঞ্জনে ভরা। দলবদলের সময় সেই গুঞ্জন যেন আরও বাড়তি মাত্রা পায়। ঘনিয়ে আসছে গ্রীষ্মকালীন দলবদলের সময়। আর চলতি মৌসুম শেষেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে কিলিয়ান এমবাপ্পের। 

মৌসুম শেষে এমবাপ্পে চাইলে যেকোনো ক্লাবে ফ্রি’তে যোগ দিতে পারবেন বিশ্বকাপ জেতা এই ফুটবলার। তবে এই তালিকায় সবার উপরে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের নাম সবার উপরে থাকলেও এমবাপ্পের বর্তমান ক্লাব পিএসজি তাকে ছাড়তে নারাজ। এমনটাই দাবি করছেন পিএসজির কোচ মাউরোসিয়ো পচেত্তিনো।

যদিও এমবাপ্পের সঙ্গে চুক্তির মেয়াদও এখনো বাড়ায়নি পিএসজি। তাই এমবাপ্পের ভবিষ্যৎ ধোঁয়াশার মধ্যে। কিন্তু পিএসজি কোচ মাউরোসিয়ো পচেত্তিনো বলছে, আগামী মৌসুমে এমবাপ্পে পিএসজিতেই থাকছে। সেই সঙ্গে থাকছেন তিনিও।

এদিকে চ্যাম্পিয়ন্স লিগ থেকে আবারও খালি হাতে ফেরায় কোচের পদ থেকে মাউরোসিয়ো পচেত্তিনোকে বরখাস্ত করে জিনেদিন জিদানকে কোচ বানাবে ফরাসি জায়ান্টরা- এমন খবর ইউরোপের গণমাধ্যমে প্রকাশিত হয়েছিল।

তবে এই গুঞ্জন উড়িয়ে দিলেন আর্জেন্টাইন এই কোচ পচেত্তিনো সংবাদ সম্মেলনে বলেন, ‘শতভাগ নিশ্চিতভাবে আমরা দুজনই ক্লাবে থাকছি। ক্লাবের সঙ্গে আমাদের পরিকল্পনার ব্যাপারে নিয়মিত যেসব কথাবার্তা হয় তার বাইরে সুনির্দিষ্ট কোনো আলোচনা হয়নি।’

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy