খেলার মাঠে সবার আগে
Nsports-logo

বুধবার, ১৯শে জুন ২০২৪

অ্যাস্টন ভিলার সেরা খেলোয়াড় হলেন আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ

0

অ্যাস্টন ভিলার বছরের সেরা খেলোয়াড়ের পুরষ্কার জিতলেন আর্জেন্টিনার জাতীয় দলের গোল রক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। দীর্ঘ সময় আর্সেনালে কাটানোর পর এক মৌসুম আগে যোগ দিয়েছিলেন অ্যাস্টন ভিলায়। ভিলায় এসেই পুরষ্কার জিতে নিলেন মার্টিনেজ।

অ্যাস্টন ভিলার সেরা খেলোয়াড়ের দৌড়ে ছিলেন এজরি কোনসা,মেটেও ক্যাশ,দগলাস লুইজ ও এমিলিয়ানো মার্টিনেজ। দর্শকদের ৬৩ শতাংশ ভোট পেয়ে সবাইকে পেছনে ফেলে এই পুরষ্কার জিতে নিয়েছেন মার্টিনেজ। গত বছর এই পুরস্কার পেয়েছিলেন জ্যাক গ্রিলিশ ।

এমিলিয়ানো মার্টিনেজ
দর্শকদের ৬৩ শতাংশ ভোট পেয়ে ভিলার সেরা খেলোয়াড় হন এমিলিয়ানো মার্টিনেজ।

 

মার্টিনেজ বলেছেন, ‘ভিলার সমর্থকবৃন্দ,ঘরের মাঠ ও বাইরের মাঠ, আপনারা সবখানেই সমর্থন করে যান। আমি এখানে থাকতে ভালোবাসি আরও কয়েক বছরও থাকব। ভিলা কতৃপক্ষ আমাকে খুব ভালই রেখেছে প্রথম দিন থেকেই। আমি প্রতিদিন পারফর্ম্যান্স করে ক্লাবটিকে আস্থার প্রতিদান দিতে চাই।’

আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকায় দারুণ পারফর্ম্যান্স করে কাপ জিতিয়েছেন মার্টিনেজ। ৫৪ ম্যাচ খেলে ২০টি ম্যাচে নিজের জালকে অরক্ষিত রাখায় অ্যাস্টন ভিলার সেরা খেলোয়াড়ের পুরষ্কার জিতে নিলেন এমিলিয়ানো মার্টিনেজ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy