খেলার মাঠে সবার আগে
Nsports-logo

সোমবার, ২০শে সেপ্টেম্বর ২০২১

একযুগ পর ইংলিশ লীগে আজ মাঠে নামছে রোনালদো

0

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের ম্যাচে আজ নিউক্যাসলের বিপক্ষে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড। ঘরের মাটিতে ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত ৮টায়।
আন্তর্জাতিক ম্যাচের বিরতি শেষে নিউক্যাসেলের বিপক্ষে ম্যাচ দিয়ে রেড ডেভিলদের জার্সিতে দেখা যাবে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী তারকা রোনালদোকে।।

অনেক জল্পনা-কল্পনার পর ইতালিয়ান ক্লাব জুভেন্টাস থেকে নিজের পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড পাড়ি জমিয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রথম পর্তুগিজ ফুটবলার হিসেবে ২০০৩ সালে ম্যানচেস্টার ইউনাইটেডে পা রেখেছিলেন রোনালদো। স্যার অ্যালেক্স ফার্গুসনের ছোয়ায় নিজেকে নিয়ে যান অনন্য উচ্চতায়। ইউনাইটেডের হয়ে খেলেছেন মোট ২৯২টি ম্যাচ। আর গোল করেছেন ১১৮টি। ক্যারিয়ারে আজ যা অর্জন তার ভিত্তিটা হয়েছিল ইউনাইটডেই। এখন পর্যন্ত বিভিন্ন দেশের লিগে ৭ বার শিরোপা জয়ের স্মৃতি আছে রোনালদোর। এর মধ্যে তিনটিই ইউনাইটেডের হয়ে। দু’বার রিয়াল মাদ্রিদ আর দুটি উপহার দিয়েছেন জুভেন্টাসকে।

পাঁচবারর ব্যালন ডি’অর জয়ী এই তারকা অভিষেক নিয়ে দলীয় কোচ ওলে গানার সুলশার নিশ্চিত করেই বলেন, শনিবারের ম্যাচে মাঠে নামবেন রোনালদো। তবে তিনি ম্যাচের শুরু থেকেই খেলবেন কি না, তা নিশ্চিত করে বলেননি রোনালদোর এক সময়কার সতীর্থ সুলশার।

২০০৯ সালে রোনালদো ম্যানচেস্টার ছাড়ার পর আর কোনো ইউসিএল ট্রফি উঠেনি রেড ডেভিল শো’কেসে। লিগ শিরোপাটাও সবশেষ জিতেছিল ২০১৩ সালে। ঘরের ছেলে ঘরে ফিরেছে। শো’কেসে নতুন ট্রফি সংযোজনই যে তার লক্ষ্য, সাফ তা জানিয়েও দিলেন। সোলশায়ারের নেতৃত্বে দলটা আছে চনমনে। তাই বেশ আশাবাদী সিআর সেভেন।

মতামত
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy