খেলার মাঠে সবার আগে
Nsports-logo

বুধবার, ১৫ই মে ২০২৪

রিয়াল মাদ্রিদে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এমবাপ্পে

ফরাসি সংবাদমাধ্যমের দাবি মৌসুম শেষে রিয়াল মাদ্রিদে সিদ্ধান্ত নিয়েছেন এমবাপ্পে

খবরটি আগে প্রকাশ করে লু পারিজিয়াঁ। তবে ফরাসি এই সংবাদমাধ্যম গত বছরও মৌসুমের আগেও একই কথা বলেছিল, পরে যা সত্য প্রমাণিত হয়নি। এমবাপে রয়ে যান পিএসজিতেই।

লু পারিজিয়াঁ ও ইএসপিএনের বরাত দিয়ে এমবাপের রেয়ালে যাওয়ার খবর জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্সও।

ইএসপিএনকে তাদের সূত্র জানিয়েছে, সিদ্ধান্তের কথা এখনও পর্যন্ত বর্তমান ক্লাব পিএসজি বা ভবিষ্যৎ ক্লাব রেয়াল মাদ্রিদ, কোনো পক্ষকেই জানাননি এমবাপে। তবে নিজের সিদ্ধান্ত তিনি চূড়ান্ত করে ফেলেছেন। আগামী সপ্তাহে আনুষ্ঠানিক ঘোষণাও দেওয়া হবে বলে ইএসপিএনকে জানিয়েছে ওই সূত্র।

এই মৌসুম শেষেই পিএসজির সঙ্গে এমবাপের চুক্তির মেয়াদ শেষ হচ্ছে। ফ্রি এজেন্ট হিসেবে রেয়ালে যোগ দিতে আনুগত্য বোনাস (লয়ালিটি বোনাস) হিসেবে তিনি ১০ কোটি ইউরো দাবি করেছিলেন বলে খবর প্রকাশিত হয়েছিল বিভিন্ন সংবাদমাধ্যমে। এটা নিয়ে রেয়ালের সঙ্গে তার দেনদরবারের খবরও জানা যায়। গত কয়েকদিনে বিভিন্ন সংবাদমাধ্যমেই আবার প্রকাশিত হয়, এই দাবিতে ছাড় দিয়েছেন ২৫ বছর বয়সী ফরোয়ার্ড।

এমবাপের রেয়াল যোগ দেওয়া নিয়ে অনেক আলোচনা-নাটক সবই হয়েছে। ২০২২ সালে ইউরোপের সফলতম ক্লাবটিতে তার যোগ দেওয়া স্রেফ সময়ের ব্যাপার মনে হচ্ছিল। কিন্তু শেষ মুহূর্তে নাটকীয় পালাবদলে তিনি থেকে যান প্যারিসেই। এবারও তাই সবকিছু আনুষ্ঠানিকভাবে হওয়ার আগে চূড়ান্ত বলা যাবে না কোনোকিছুই।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy