খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

বড় জয় দিয়ে প্রিমিয়ার লিগ শুরু করলো চ্যাম্পিয়ন বসুন্ধরা

প্রিমিয়ার লিগের চলতি মৌসুমটা দারুন ভাবে শুরু করেছে চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। ব্রাদার্স ইউনিয়নকে ৫-২ গোলে হারিয়ে শুরু করা মৌসুমে ব্রাজিলিয়ান স্ট্রাইকার দরিয়েলতন গোমেজ প্রথম ম্যাচেই জোড়া গোল করেছেন। সুযোগ নষ্ট না করলে হ্যাটট্রিকও হতে পারত তাঁর। গোল পেয়েছেন রাকিব হোসেন, রবসন রোবিনহো ও মোহাম্মদ ইব্রাহিম। ব্রাদার্সের দুই গোল করে রাব্বি হোসেন ও ভালিজনভ ওতাবেকের।

অষ্টম মিনিটেই রাকিব স্বাগতিকদের এগিয়ে দেন। মাঝমাঠের নিচ থেকে চাল্স লং বল ছিল, রাকিব বাম প্রান্তে সেই বল রিসিভের সময়েই ডজে পেছনে ফেলেন ব্রাদার্সের রাইট ব্যাক শুয়াইবুর রহমানকে। এরপর বক্সে ঢুকে সময় নিয়ে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেছেন। প্রথমার্ধে এই এক গোলের লিডটাই থাকে দরিয়েলতন এবং রবসন রোবিনহো সুযোগ কাজে লাগাতে না পারায়। তবে দ্বিতীয়ার্ধে ব্যবধান বাড়াতে খুব বেশি সময় নেয়নি চারবারের চ্যাম্পিয়নরা। ৫৮ মিনিটে দরিয়েলতন ২-০ করেন। রাকিব বল নিয়ে বক্সে ঢুকে তাঁকে বাড়ালে সুযোগ নষ্ট করেননি ব্রাজিলিয়ান স্ট্রাইকার।

দরিয়েলতন তাঁর দ্বিতীয় গোলটাও পেয়ে যায় এর পরপরই। রোবিনহোর থ্রু পাস ধরে জোরালো শটে তিনি বল জালে পাঠিয়েছেন। পাঁচ মিনিট পর হ্যাটট্রিকও হয়ে যেতে পারত তাঁর, কিন্তু বাধা হন ব্রাদার্স গোলরক্ষক। ওদিকে কিংসের ডিফেন্সের কিছুটা গাছাড়া ভাবে এক গোল শোধ করে দেয় ব্রাদার্স। গোলরক্ষকের লং বল কিংস ডিফেন্সকে ফাঁকি দিয়ে গোলটি করেছেন রাব্বি হোসেন।

এই গোলে ম্যাচে কিছুটা প্রাণ ফেরে। যদিও ৮৯ মিনিটে রবসন রোবিনহো আবার ব্যবধান বাড়িয়ে নেন (৪-১)। অতিরিক্ত সময়ে ব্রাদার্সের হয়ে ওতাবেক করেন আরেকটি গোল। ম্যাচ সেখানেও শেষ নয়। কিংসের হয়ে বদলি নামা মোহাম্মদ ইব্রাহিম যে শেষ মুহূর্তে গোল করে ৫-২ ব্যবধানের বড় জয়ই পাইয়ে দিয়েছেন কিংসকে।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy