খেলার মাঠে সবার আগে
Nsports-logo

রবিবার, ২৫শে ফেব্রুয়ারি ২০২৪

ব্রাজিলিয়ান ফুটবল তারকা রোনালদিনহোর সংক্ষিপ্ত ঢাকা সফর

বুধবার দুপুরে কলকাতা থেকে ঢাকা পৌঁছায় ২০০২ সালের ফুটবল বিশ্বকাপ জয়ী ব্রাজিলীয়ান তারকা রোনালদিনহো। একদিনের সংক্ষিপ্ত সফরে এই প্রথম বাংলদেশে আসেন তিন। আয়োজকদের সাথে কথা বলে জানা যায় তিনি নিজে থেকে বাংলাদেশে আসতে চেয়েছিলে।

ঢাকা অবস্থানকালীন সময় তিনি বাংলাদেশের পুরুষ ও মহিলা ফুটবল দলের খেলোয়াড় ও কর্মকর্তাদের সাথে সাক্ষাৎ করেন। সেখানে বাংলাদেশ ফুটবল অধিনায়ক জামাল ভূইয়াঁ উপস্থিত ছিলেন।

সন্ধ্যায় নির্ধারিত সময়ের অনেক্ষন পরে তিনি গণভবনে পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করার জন্য। এই সময় গনভবনে প্রধানমন্ত্রী ও তার কর্মকর্তারা সহ সাথে ছিলেন প্রধানমন্ত্রীর বোন শেখ রেহানা। রোনালদিনহো বাংলাদেশ ফুটবলে প্রধানমন্ত্রীর অবদানের জন্য তার ভ্রুয়সি প্রশংসা করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রোনালদিনহো নিজের অটোগ্রাফ দেয়া,  একটি জয় বাংলা লেখা ব্রাজিলিয়ান দলের জার্সি উপহার দেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোনালদিনহোকে দলীয় স্মারক দিয়ে বলেন, রোনালদিনহোর এই সফর বাংলাদেশ ফটবলের জন্য অসাধারণ একটি প্রেরণা হয়ে থাকবে।

 

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy