খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

এমবাপ্পে-হরলান্ডের জোড়া গোলে জয় পিএসজি-সিটির, ধরাশায়ী চেলসি

চ্যাম্পিয়ন্স লিগ

0

ঘরের মাঠে প্রথমার্ধে দাপুটে শুরু পিএসজির। জোড়া গোল করে পিএসজিকে চালকের আসনে বসান কিলিয়ান এমবাপ্পে। তবে দ্বিতীয়ার্ধে এক গোল শোধ দিয়ে ম্যাচে ফেরার প্রচেষ্টা চালায় জুভেন্টাস। তবে শেষ পর্যন্ত এমবাপ্পের জোড়া গোলই ব্যবধান গড়ে দেয়।

পিএসজি-জুভেন্টাস ম্যাচের মতো চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার রাতে মিশ্র স্বাদ পেয়েছে ফুটবল প্রেমীরা। অখ্যাত ডায়নামো জাগরেবের কাছে ধরাশায়ী চেলসি। অন্যদিকে, প্রতিপক্ষ সেভিয়ার মাঠে বড় ব্যবধানে জয় তুলে নিয়েছে ম্যান সিটি।

ঘরের মাঠ পার্ক দ্যা প্রিন্সেসে চ্যাম্পিয়নস লিগের নতুন মৌসুম কঠিন ম্যাচ দিয়েই শুরু প্যারিস সেইন্ট জার্মেইর। জুভেন্টাসকে আতিথ্য দেওয়া পিএসজিকে একাই জিতিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। ম্যাচের ২২ মিনিটের মধ্যে জোড়া গোল করে দলকে এগিয়ে নেন; এরপর দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে ম্যাককেনি জুভেন্টাসের হয়ে এক গোল পরিশোধ করলেও শেষ পর্যন্ত ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে প্যারিসিয়ানরা।

প্রিমিয়ার লিগে বাজিমাত করা আর্লিং হালান্ড চ্যাম্পিয়ন্স লিগেও নিজের ফর্ম অব্যাহত রেখেছেন।

 

রাতের অন্যম্যাচে, প্রতিপক্ষ সেভিয়ার মাঠে মঙ্গলবার ‘জি’ গ্রুপের ম্যাচে ৪-০ ব্যবধানে জিতেছে পেপ গার্দিওলার দল। প্রিমিয়ার লিগে বাজিমাত করা আর্লিং হালান্ড চ্যাম্পিয়ন্স লিগেও নিজের ফর্ম অব্যাহত রেখেছেন। তার জোড়া গোলের সঙ্গে একটি করে গোল করেন ফিল ফোডেন আর রুবেন ডিয়াস।

ডায়নামো জাগরেবের কাছে ১-০ গোলে হেরে অঘটনের শিকার হলো ইংলিশ ক্লাব চেলসি।

 

অন্যদিকে, চ্যাম্পিয়ন্স লিগে প্রথম দিনের প্রথম ম্যাচেই অঘটনের সাক্ষী হলো ফুটবলপ্রেমীরা। ক্রোয়েশিয়ান ক্লাব ডায়নামো জাগরেবের কাছে ১-০ গোলে হেরে অঘটনের শিকার হলো ইংলিশ ক্লাব চেলসি। ম্যাচের ১৩তম মিনিটে মাত্র দুই পাসের প্রতিআক্রমণে গোল করে স্বাগতিকদের লিড এনে দেন মিসলাভ ওরিসিচ। শেষ পর্যন্ত এই লিডই ধরে রেখেছে জাগরেবের।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy