খেলার মাঠে সবার আগে
Nsports-logo

বুধবার, ১৯শে জুন ২০২৪

২৮ মার্চ থেকে চট্টগ্রামে বসছে জাতীয় হ্যান্ডবলের আসর

0

আগামী ২৮ থেকে ৩১ মার্চ চট্টগ্রামের এম.এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে এস.এস ট্রেডিং ৩২তম জাতীয় পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতা। এবারের প্রতিযোগিতায় মোট ২৬ টি দল অংশ নিবে।

এই উপলক্ষে আজ (২৪ মার্চ ) দুপুরে নগরীর এম.এ আজিজ স্টেডিয়ামের কনফারেন্স হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ-সভাপতি আ.ন.ম. ওয়াহিদ দুলাল বলেন, ‘বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহযাগিতায়,চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় এবং এস.এস ট্রেডিং পৃষ্ঠপোষকতায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় ২৩ টি জেলা সহ মোট ২৬ টি দল অংশ গ্রহন করবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত সাবেক সিটি মেয়র, সিজেকেএস এর সাধারণ সম্পাদক ও বিসিবি পরিচালক আ.জ.ম নাছির উদ্দিন বক্তব্যকালে সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট দলের দ.আফ্রিকায় ওয়ানডে সিরিজ জয়ে উচ্ছাস প্রকাশ করেন এবং খেলোয়াড়সহ কোচিং স্টাফ ও দলের ম্যানেজমেন্টদের অভিনন্দন জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন, প্রতিযোগিতার মিডিয়া কমিটির আহ্বায়ক ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব আলী আব্বাস, সিজেকেএস সহ সভাপতি দিদারুল আলম চৌধুরী, মো: হাফিজুর রহমান, সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ শাহাবুদ্দিন শামীম ও স্পন্সর প্রতিষ্ঠান এস.এস ট্রেডিংয়ের হেড অব এইচআর ও এডমিন জনাব মো: বখতিয়ার উদ্দীন সহ অনেকে।

প্রতিযোগিতাটি ফেসবুক ও ইউটিউবে সরাসরি সম্প্রচার করবে এন স্পোর্টস।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy