খেলার মাঠে সবার আগে
Nsports-logo

শনিবার, ২৭শে জুলাই ২০২৪

টাইব্রেকারে পিএসজিকে হারিয়ে ফরাসি কাপের শেষ আটে নিস

0

টাইব্রেকারে পিএজিকে হারিয়ে ফরাসি কাপের শেষ আটে নিস। নির্ধারিত ও অতিরিক্ত যোগ করা সময়ে নিসকে আটকে রেখেও শেষ রক্ষা হয়নি প্যারিস সেইন্ট জার্মেইয়ের। ফলে টাইব্রেকারে ৬-৫ গোলে হেরেছে টুর্নামেন্টের ১৪ বারের চ্যাম্পিয়ন মেসির পিএসজি।

ঘরের মাঠে শুরু থেকে আধিপত্য দেখা পিএসজি প্রথম সুযোগটা পায় ম্যাচের ২২ মিনিটে। পিএসজিতে প্রথমবারের মতো ১০ নম্বর জার্সি পরে নামা মেসির পাস দেন আন্দের এররেরাকে। এই মিডফিল্ডারের বাড়ানো বল পোস্টের বাইরে মেরে সুযোগ হাতছাড়া করেন মার্কো ভেরাত্তি।

৮৪তম মিনিটে লিডের দুর্দান্ত একটি সুযোগ পেয়েছিল নিস। যোগ করা সময়ে বক্সের বাইরে থেকে লেয়ান্দ্রো পারেদেসের শট ঝাঁপিয়ে ঠেকান সফরকারী গোলরক্ষক। অতরিক্ত সময়ের গোলের দেখা না পাওয়ায় ম্যাচ গড়ায় ট্রাইবেকারে।

টাইব্রেকারে নিজেদের প্রথম তিন শটে বল জালে পাঠায় নিস। পিএসজির প্রথম দুটি শটে জাল খুঁজে নেন মেসি ও এমবাপে। তৃতীয় শট নেন পারেদেস, তবে সেটি ঠেকিয়ে দেন গোলরক্ষক মার্চিন বুকা।

নিসের চতুর্থ শট ঠেকান দোন্নারুম্মা। পরের তিনটি করে শটে দুই দলই আবার জাল খুঁজে নেয়। এরপর পিএসজির চাভি সিমোন্সের শট নিস গোল রক্ষক বুকা আটকিয়ে দিলে মেসি-এমবাপ্পেদের সামনে আনন্দে ভাসে সফরকারীরা।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More

Privacy & Cookies Policy